কুয়েটের মেধাবী ছাত্র পূষন পালের চোখের অপারেশনের সাহায্যার্থে এগিয়ে আসুন

কুয়েটের মেধাবী ছাত্র পূষন পালের চোখের অপারেশনের সাহায্যার্থে এগিয়ে আসুন

কুয়েটের মেধাবী ছাত্র পূষন পালের চোখের অপারেশনের সাহায্যার্থে এগিয়ে আসুন
Uday Shankar Roy
কুয়েটের মেধাবী ছাত্র পূষন পালের চোখের অপারেশনের সাহায্যার্থে এগিয়ে আসুন
Uday Shankar Roy

আসসালামু আলাইকুম।

পুষন পাল, কুয়েট সিএসই' ১৮। অনেক মেধাবী একজন ছাত্র। অনেকদিন ধরেই চোখের অসুস্থতায় ভুগছে।

**অসুস্থতা-

Alternate Exotropia (Diplopia) Double vision Problem with left eye dominent.
Normally Left eye বাকা হয়ে যায় আর force করলে ডান চোখ ও বাকা হয়ে যায়।
Eye Muscle Movement ১৮০ ডিগ্রি movement করতে পারেনা।
চোখে বেশি প্রেশার পরলে বাম অপটিক নার্ভ এ ব্যাথা হয় যার জন্য প্রচুর মাথা ব্যাথা হয়।
Stereoscopic vision maintain করা অনেক কঠিন হয়ে গেছে আর দুরের কিছু অথবা ব্রাইট কিছুতে ফোকাস করতে পারে না।

এতদিন নিয়মিত ওষুধ খেয়ে যাচ্ছে কিন্তু এখন চিকিৎসক বলেছেন তাড়াতাড়ি অপারেশন না করতে পারলে অনেক বড় সমস্যা হবে।

পুষনের বাবা ওদের ফ্যামিলির কোনো দায়িত্ব নিবেনা বলে ওদের ফেলে চলে গেছে। এখন মা আর ছোট ভাইকে নিয়ে পুষন খুব অসহায়ত্বের মধ্যে দিন কাটাচ্ছে। এর মধ্যে তার চোখের অপারেশন এর জন্য ২ লক্ষেরও অধিক টাকার প্রয়োজন। যা তার পক্ষে বহন করা অসম্ভব। সে তার চিকিৎসার আশা প্রায় ছেড়েই দিয়েছে।

এরকম সময় আমরা সবাই চাই তার পশে থাকতে আর তার পক্ষ থেকে আপনাদের কাছে সাহায্য চাচ্ছি। আমাদের তরফ থেকে অনুরোধ আপনি যেভাবে পারেন সেভাবেই এই প্রতিভাবান ছেলেকে বাঁচাতে সাহায্য করুন। টাকা পাঠানোর মাধ্যমে, আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনের কাছে শেয়ার করে বা কোনো লিংক জোগাড় করে।

 

Update:

আমরা অতন্ত কৃতজ্ঞতার সাথে জানাচ্ছি আমাদের বন্ধু পূষণের চিকিতসার জন্য প্রয়োজনীয় ২ লক্ষ টাকা আমাদের ফান্ডরাইজিং ইভেন্ট থেকে আমরা সংগ্রহ করতে সক্ষম হয়েছি। এই করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক সংকট থাকা সত্ত্বেও আপনারা সকলে আমাদের বন্ধুর জন্য যেভাবে এগিয়ে এসেছেন তার জন্য আমরা মন থেকে আপনাদের ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা স্বীকার করি। আপনাদের সকলের সাহায্য ছাড়া কখনোই এত দ্রুত এত বড় অংকের অর্থ সংগ্রহ করা সম্ভব হত না। আমরা আরো কৃতজ্ঞতা জানাই আমাদের CSE Association প্রেসিডেন্ট স্যার, এবং আমাদের সকল শিক্ষকবৃন্দকে যারা প্রতি মূহূর্তে আমাদের সাহায্য করে গেছেন। নিজেদের চরম ব্যস্ত শিডিউল থাকার পরেও পুরোটা সময় আমাদের পাশে থেকেছেন। আরো কৃতজ্ঞতা জানাই ভাইস প্রেসিডেন্ট সহ সকল বড় ভাইদের ও আপুদের, যাদের গাইডেন্স ছাড়া হয়ত আমাদের এই ফান্ডরাইজিং ইভেন্ট আজকে ব্যার্থ হত। তারা নিজেরা তো বড় অংকের ডোনেশন করেছেনই, পাশাপাশি আমাদের অনেক বড় বড় ডোনাদের সাথে যোগাযোগ করিয়ে দিয়েছেন। আরো ধন্যবাদ জানাই আমাদের এলামনাই ভাই ও আপুদের প্রতিও কৃতজ্ঞতা জানাই। তারা দেশ বিদেশ থেকে অনেক কষ্ট করে আমাদের ফান্ডরাইজিং ইভেন্টে অংশগ্রহণ করেছেন। আমাদের বন্ধু পূষণ এখন ইন্ডিয়ার ভিসার জন্য এপ্লাই করেছে। ভিসা এলেই সে চিকিৎসার জন্য ইন্ডিয়ার যাবে। আপনাদের কাছে আমরা হাত জোর করে প্রার্থনা করছি, আমাদের বন্ধুর সুস্থতার জন্য দোয়া করবেন। আমাদের বন্ধু যেন সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে। যারা এই ইভেন্টের সাথে ছিলেন, হয়ত ডোনেশন করেছেন , হয়ত শেয়ার করে আমাদের সাহায্য করেছেন, হয়ত আমাদের ডোনার ম্যানেজ করে দিয়েছেন, হয়ত মন থেকে আমাদের বন্ধুর জন্য দোয়া করেছেন, আপনাদের প্রত্যেকের প্রতি আমরা আবারো অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। এর মাধ্যমে আমরা আমাদের এই ফান্ডরাইজিং ইভেন্টটি বন্ধ করে দিচ্ছি। ধন্যবাদ।
 
 
 
GofundBD Beta
×

Go fund bd's review

Considering all situation we are approving this event.






GoFundBd admin